নিখোঁজের ১৫দিনেও সন্ধান মেলেনি কুমিল্লার মাদ্রাসা ছাত্র মোয়াজের

জাহিদ পাটোয়ারী।।
কুমিল্লার বরুড়ায় মো. মোয়াজ (১৪) নামে ৮ শ্রেণির এক ছাত্র নিখোঁজের ১৫দিনেও সন্ধান মেলেনি। সন্তানের শোকে মা-বাবা নাওয়া খাওয়া ভুলে বিভিন্ন স্থানে খুঁজে বেড়াচ্ছেন ছেলেকে। এ ঘটনায় বরুড়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। পুলিশ বলছেন মোয়াজের সন্ধান পেতে সর্বোচ্চ কাজ করা হচ্ছে।

নিখোঁজ মোয়াজ উপজেলার আদ্রা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মাওলানা মোস্তফা কামাল পাটোয়ারীর একমাত্র ছেলে। সে শশিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র।

মোয়াজের বাবা মাওলানা মোস্তফা কামাল পাটোয়ারী কান্না জড়িত কন্ঠে জাগো নিউজকে বলেন, গত ১২ আগস্ট মাগরিবের নাজের উদ্দেশে মোয়াজ ঘর থেকে বের হয়ে আর ফিরেনি। এরপর থেকে বিভিন্ন স্থানে তাকে খুঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে এঘটনায় গত ১৯ আগস্ট বরুড়ায় থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়। আমার একমাত্র ছেলেকে হারিয়ে এখন আমি নিঃস্ব হয়ে গেছি। সন্তানের শোকে তার মা খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে। আমিও পাগলের মতো বিভিন্ন স্থানে খুঁজে বেড়াচ্ছি। প্রশাসনের কাছে একটায় চাওয়া আমার ছেলের সন্ধান চাই। তাছাড়া তিনি দেশ বাসীর কাছেও সহযোগীতা ছেয়েছেন। যদি কেউ সন্ধান পেয়ে থাকেন ০১৮৬৪-৩৪০১৭৯-এ যোগাযোগ করা অনুরোধ জানিয়েছেন।

মোয়াজের মা হালিমা বেগম বলেন, আমার নাড়ি ছেঁড়া ধন মোয়াজ জিবিত আছে, না কি মৃত কোন খবর পাচ্ছিনা। কে বা কাহারা তাকে আপহরণ করে করেছে তাও জানিনা। পুলিশ প্রসানের কাছে অনুরোধ তারা সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে যেন আমার সন্তানের সন্ধান দেন।

এবিষয়ে বরুড়ায়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন জাগো নিউজকে বলেন, সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মোয়াজের সন্ধ্যান পেতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page